1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল : গোপালগঞ্জে আইন-শৃঙ্খলা রক্ষায় কঠোর অবস্থান আনসার, প্রশংসায় সাধারণ মানুষ

  • আপডেট সময়ঃ সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১৫৩ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

বিএনপিসহ সমমনা ১৪ দলের সমর্থিত রবিবারের (২৯ অক্টোবর) সকাল-সন্ধ্যা হরতালে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য গোপালগঞ্জ জেলা জুড়ে ব্যাপক নিরাপত্তা বলায় গড়ে তোলে আনসার ও ভিডিপি সদস্যরা ।

এরই ধারাবাহিকতায় সারাদেশের ন্যায় উপজেলার মুকসুদপুরে আইন-শৃঙ্খলা রক্ষা ও সাধারণ জনগণের জান মালের নিরাপত্তায় কঠোর ভূমিকা পালন করেছেন উপজেলা আনসার ও ভিডিপি সদস্যরা।

এসময়ে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো.সাইফুল ইসলাম প্রয়োজনীয় নিরাপত্তামূলক কার্যক্রম তদারকি চালিয়েছেন।

রবিবার সকাল ১০টা হতে সন্ধ্যা ৬ টা পর্যন্ত উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকার মোড়ে মোড়ে আনসার, ভিডিপি সদস্যের সশস্ত্র টিম মোতায়েন করা হয়।
এটিমের মধ্যে বিভিন্ন পদবির আনসার সদস্য ও সাধারন আনসার মোতায়েন করা হয়েছে।

বাহিনীর মহাপরিচালকের নির্দেশক্রমে গোপালগঞ্জ জেলা কমান্ডেন্ট ফজলে রাব্বি এর নির্দেশনা মোতাবেক এবং জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সাথে সমন্বয় করে চলমান পরিস্থিতে আইন-শৃঙ্খলা রক্ষায় তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

জানা যায়, গোপালগঞ্জ জেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় সশস্ত্র ব্যাটেলিয়ান আনসার ৩৯ জনসহ ৫ উপজেলায় সশস্ত্র সাধারণ আনসার ৫০ জন এবং ২৪ জন ভিডিপি সদস্য মোতায়ন করা হয়। অজিত কুমার ঘোষ

মুকসুদপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান, নিজের জীবন দিয়ে হলেও জনগণের জানমাল ও রাষ্ট্রের সকল নিরাপত্তা প্রধান করে যাব, মুকসুদপুর উপজেলায় নির্বিঘ্নে যানবাহন চলাচলে ও সকলকে নিরাপত্তা প্রদানে প্রতিটি জন গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে সশস্ত্র আনসার ও ভিডিপি সদস্য মোতায়ন করা হয়েছে।

অজিত কুমার ঘোষ সার্কেল অ্যাডজুট্যান্ট জানান, গোপালগঞ্জের প্রতিটি উপজেলায় প্রতিটি জনগুরুত্বপূর্ণ এলাকায় জনগণের জানমাল ও রাষ্ট্রের নিরাপত্তা প্রদানে আনসার বাহিনী নিরলস কাজ করে যাচ্ছেন ও রাষ্ট্রের যেকোনো কাজ,যে কোন দায়িত্ব আমরা ঘাড়ে তুলে নেয়ার জন্য প্রস্তুত আছি।

এবিষয়ে জেলা কমান্ডেন্ট ফজলে রাব্বি জানান, জনজীবন স্বাভাবিক রাখতে, জনগণের জানমালের নিরাপত্তা ও রাষ্ট্রীয় সম্পদ রক্ষাসহ সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে সারাদেশের ন্যায় নজরদারিসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছি। আমাদের সকল সদস্য নিরলসভাবে দায়িত্ব পালন করছে।

শেয়ার করুন

আরো দেখুন......